1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদরাসায় নবীন বরণ ও ২০২৩ সালের দাখিল পরীক্ষার্থিনীদের বিদায় অনুষ্ঠিত হয়

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১৫২ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ
রাজশাহীর মোহনপুর উপজেলার ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদরাসায় ২০২৩ সালের পরীক্ষার্থিনীদের বিদায় ও নবীনদের বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ ২১শে মার্চ মঙ্গলবার সকাল ১১ঘটিকার সময় মাদরাসা প্রঙ্গনে অনুষ্ঠিত হয়। আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ওয়াজেদ আলী শাহ সভাপতি ১নম্বর ধূরইল আওয়ামীলীগ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ মানিক মালাকর ধুরইল ১নম্বার ইউনিয়ান পরিষধের ইউ পি সদস‌্য, ধূরইল আওয়ামীলীগের ৪ নং ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদক মোঃ মিলান হোসেন । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুপারিটেনডেন্ট মাওলানা মোঃ নূরুজ্জামান,সহ-সুপার মাওলানা মোঃলৎফর রহমান, ধুরইল ১নম্বার প্রাথমিক বিদ‌্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওহিদুল ইসলাম।

ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সদস‌্য মোঃ মুনতাজ আলী সরকার , বেলাল হোসেন, সাজ্জাদ কবির। বিদায়ী ছাত্রীদের মধ‌্যে মান পত্র পাঠকরেন দাখিল দশম শ্রেণীর ছাত্রী মোছাঃ জেসমিন খাতুন বক্তব‌্য রাখেন মোছাঃ হাবিবা খাতুন। আরও উপস্থিত ছিলেন মাদ্রাসার সকল ছাত্র-ছাত্রী শিক্ষক ও কর্মচারী বৃন্দ।এছাড়া ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীদের বরণ করে নেয় মাদ্রাসার কর্তৃপক্ষ। অনুষ্ঠান সঞ্চালনা ছিলেন সহকারী শিক্ষক মোঃ ইসরাল হোসেন ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা