1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

প্রধানমন্ত্রীর উপহারের ঘর বিতরণ উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ২০৫ বার পঠিত

প্রধানমন্ত্রীর উপহারের ঘর বিতরণ উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

জেএম.মমিন:
মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ের জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে প্রেস কনফারেন্স করেন বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন। সোমবার দুপুর একটায় উপজেলা নির্বাহি কর্মকর্তা নওরীন হক তার মিলনায়তনে এ কনফারেন্স করেন।
তিনি বলেন, ক্ষুধামুক্ত – দারিদ্র্যমুক্ত সোনার বাংলা বিনির্মাণে মুজিব শতবর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না ” প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। যার ধারাবাহিকতায় বোরহানউদ্দিন উপজেলা চতুর্থ পর্যায় ১০৬ টি গৃহের বরাদ্দ পাওয়া যায়। যার মধ্যে কুতুবা ইউনিয়নের ছাগলা খাসজমিতে ৪টি, পক্ষিয়া ইউনিয়নের উদয়পুর মৌজায় ক্রয় কৃত জমিতে ৫২ টি, হাসান নগর ইউনিয়নের ক্রয় কৃত জমিতে ১৪ টি, টবগী ইউনিয়নের দালালপুর মৌজায় ক্রয়কৃত জমিতে ৩৬ টি ঘরের নির্মাণ কার্যক্রম চলমান রয়েছে। যার মধ্যে পক্ষিয়া ইউনিয়নের ৩৭ টি, হাসাননগর ইউনিয়নের ১৪টি, কুতুবা ইউনিয়নের ৪ ঘর সহ ৫৫ টি ঘরের নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। ২২ মার্চ বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সুবিধাভোগীদের মধ্যে এসব ঘর বিতরণ করবেন। তিনি আরো বলেন, প্রকল্প এলাকায় সুপেয় পানি ও বৈদ্যুতিক সংযোগ প্রদান করা হয়েছে। এসব ঘর ৯৯ বছরের জন্য শর্তসাপেক্ষে বন্দোবস্ত দেওয়া হয়েছে। যাহাম বৈধ উত্তরাধিকারী ব্যতীত হস্তান্তর করা যাবে না। এসব ঘর পেতে সুবিধাভোগীদের কোন টাকা খরচ করতে হবে না।
প্রেস কনফারেন্স আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, সহকারী কমিশনার ভূমি মুন্নী ইসলাম, উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া,মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা আহসান,মুক্তিযোদ্ধা আসমত আলী মিয়া, অনিল চন্দ্র দে, জুলফিকার আলী ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল হোসেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা