1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

লালমোহন-তজুমদ্দিনে এমপি শাওন’র বিকল্প নেই

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৮২ বার পঠিত

লালমোহন-তজুমদ্দিনে এমপি শাওন’র বিকল্প নেই

পারভীন আক্তার, লালমোহনঃ
২০১০ সালের ২৪ এপ্রিল উপ-নির্বাচনে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন, দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ারপর লালমোহন ও তজুমদ্দিন উপজেলার রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট নির্মাণ করেণ। স্কুল, কলেজ ও মাদ্রাসার নতুন নতুন ভবন নির্মাণসহ শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছেন। লালমোহন ও তজুমদ্দিনকেন করেছেন, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত।
নূরুন্নবী চৌধুরী শাওন সংসদ সদস্য নির্বাচিত হওয়ারপর লালমোহন ও তজুমদিনের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনকে আরো সু-সংগঠিত-এমপি করেছেন। এখানকার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগসহ সকল সংগঠনকে করেছেন অতীতের চেয়ে শক্তিশালী।
নূরুন্নবী চৌধুরী শাওন’র উন্নয়ন দেখে ইঞ্জিনিয়ার আবু নোমান ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তিনি নাকি এমপি হওয়ার স্বপ্ন দেখছে। এই ষড়যন্ত্রকারী আবু নোমানের সাথে যুক্ত হয় লালমোহন ও তজুমদিন উপজেলা আওয়ামী লীগ থেকে বিচ্ছিন্ন কিছু পাতি নেতা। যারা গত ১০ বছর মানুষের রোষানলের ভয়ে এলাকায় আসতে পারে না। এবস পাতি নেতারা ফেক আইডি খুলে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন’র বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্র শুরু করে । এসব ষড়যন্ত্রকারীদেরকে লালমোহন ও তজুমদিনের মানুষ বহু আগেই প্রত্যাখ্যান করেছেন।
লালমোহন ও তজুমদিন উপজেলার সাধারণ মানুষ বলছেন, এখানকার মাটি ও মানুষের একমাত্র অভিভাবক নূরুন্নবী চৌধুরী শাওন। আগামী নির্বাচনেও ভোলা-৩ আসনের ভোটাররা নূরুন্নবী চৌধুরী শাওনকে নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা