1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

লালমোহনে জমি নিয়ে বিরোধ, হামলায় আহত-৩

সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৮০ বার পঠিত

লালমোহনে জমি নিয়ে বিরোধ, হামলায় আহত-৩

স্টাফ রিপোর্টার্সঃ

ভোলার লালমোহনের জমিজমা বিরোধের জের ধরে ৩ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে ধলীগৌনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের চোকিদার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত মোঃ শাজাহান( ৫০),পিতা মৃত আঃ গনি মুস্তাফিজ(৫৫) এবং মোতালেব,(৫২) উভয়ের পিতা আনামিয়া বর্তমানে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।।

আহতরা জানান, রবিউল গংদের সাথে মোস্তাফিজুর একটি জমিসংক্রান্ত বিরোধের মামলা রয়েছে। মামলায় বিরোধিতার কারণে থানার মাধ্যমে ফয়সালার ব্যবস্থা চলছে। এরইমধ্যে থানা থেকে বলা হয়েছে ফয়সালা না হওয়া পর্যন্ত কেউ ঐ জমির কাছে কেউ যেতে পারবেনা। হঠাৎ করে রবিউল গংরা সোমবার দুপুরের দিকে সেই বিরোধীয় জমিতে কূলই তুলতে যান , তখন মুস্তাফিজ বাধা দিলে কোন কিছু বুঝে উঠার আগেই রবিউল, নিরব, নাজমুল, জাহাঙ্গীর, বায়েজিদ সহ ১০/১৫ জনের একটি দল হামলা করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদেরকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তখন আমরা থানায় খবর দিলে অভিযুক্ত রবিউল এবং নিরব কে ঘটনাস্থল থেকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। এবিষয়ে লালমোহন থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা