1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

লালমোহনে জমি নিয়ে বিরোধ, হামলায় আহত-৩

সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৭১ বার পঠিত

লালমোহনে জমি নিয়ে বিরোধ, হামলায় আহত-৩

স্টাফ রিপোর্টার্সঃ

ভোলার লালমোহনের জমিজমা বিরোধের জের ধরে ৩ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে ধলীগৌনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের চোকিদার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত মোঃ শাজাহান( ৫০),পিতা মৃত আঃ গনি মুস্তাফিজ(৫৫) এবং মোতালেব,(৫২) উভয়ের পিতা আনামিয়া বর্তমানে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।।

আহতরা জানান, রবিউল গংদের সাথে মোস্তাফিজুর একটি জমিসংক্রান্ত বিরোধের মামলা রয়েছে। মামলায় বিরোধিতার কারণে থানার মাধ্যমে ফয়সালার ব্যবস্থা চলছে। এরইমধ্যে থানা থেকে বলা হয়েছে ফয়সালা না হওয়া পর্যন্ত কেউ ঐ জমির কাছে কেউ যেতে পারবেনা। হঠাৎ করে রবিউল গংরা সোমবার দুপুরের দিকে সেই বিরোধীয় জমিতে কূলই তুলতে যান , তখন মুস্তাফিজ বাধা দিলে কোন কিছু বুঝে উঠার আগেই রবিউল, নিরব, নাজমুল, জাহাঙ্গীর, বায়েজিদ সহ ১০/১৫ জনের একটি দল হামলা করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদেরকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তখন আমরা থানায় খবর দিলে অভিযুক্ত রবিউল এবং নিরব কে ঘটনাস্থল থেকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। এবিষয়ে লালমোহন থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা