1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

ভোলা চরফ্যাশনে অগ্নিকাণ্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৮৩ বার পঠিত

ভোলা চরফ্যাশনে অগ্নিকাণ্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই

আশিকুর রহমান শান্তঃ

ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাটে ৩টি বসত ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ দুই লক্ষ টাকা সহ প্রায় দশ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ঘর মালিক কালু মাতাব্বরে।

শনিবার (১১ মার্চ) বিকাল ৩টার দিকে চরফ্যাশন উপজেলার দুলারহাট থানাধীন নীলকমল ইউনিয়নের ৭নং ওয়ার্ডে কালু মাতাব্বর বাড়ীতে রান্না ঘর থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

অসৎ ঘরের মালিক কালুু মাতাব্বর জানান, পরিবারের লোকজন দুপুরের খাবার খেয়ে যে যার মতো কাজ করার জন্য মাঠে চলে যায়। ঘরে তার স্ত্রী ছিল। বাড়ীর বাহিরে হাস দেখতে যায় তার স্ত্রী। কিছুক্ষন পর কালু মাতাব্বরের নাতী ঘরে আগুন দেখতে পেয়ে দাদীকে খবর দেয়। পরে স্থানীয়রা এসে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু অল্প সময়ের ব্যবধানে তার ছেলে সোহাগ ও নুুরউদ্দিনের বসতঘর সহ মোট ৩টি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

কান্না জড়িত কন্ঠে তিনি আরো জানান, তার ঘরে নগদ দুই লক্ষ টাকাসহ প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। রান্না করার মতো চাল নেই। আগুনে পুড়ে সব কিছু শেষ। খোলা আকাশের নিচে রাত যাপন করতে হবে। ৩টি পরিবারের লোকজন কিভাবে খাবে, কোথায় থাকবে তা নিয়ে চরম দুঃচিন্তায় রয়েছি।

দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৩টি বসত ঘরে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে কেউ হতাহত হয়নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা