1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২২ মার্চ ২০২৩, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু বোরহানউদ্দিনে তরমুজের বাম্পার ফলন ফকিরহাটে আরো ৭৫ পরিবার পেল নিজের ঠিকানা ভোলা কলেজে ফ্রিল্যান্সিং এন্ড স্কিল ডেভেলপমেন্ট বিষয়ক কর্মশালা শেখ হাসিনা ক্ষমতায় আসলে মানুষের ভাগ্য উন্নয়ন হয়-এমপি শাওন ফকিরহাট ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজে পুরস্কার বিতরণ ফকিরহাট কলকলিয়া জিসি মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন আজিমউদ্দিন লিটন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি” নির্বাচিত কুয়াকাটায় বিভাগীয় জয়েন্ট নিডস অ্যাসেসমেনন্ট গ্রুপের প্রশিক্ষণ শুরু অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রচারে লালমোহন পৌর মহিলা লীগের উঠান বৈঠক

তজুমদ্দিনে নিষেধাজ্ঞ অমান্য করায় ৭ নৌকা-জালসহ ১২ জেলেকে আটক

নির্বাহী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ২২ বার পঠিত
তজুমদ্দিনে নিষেধাজ্ঞ অমান্য করায় ৭ নৌকা-জালসহ ১২ জেলেকে আটক।
রফিক সাদী ।। 
ভোলার তজুমদ্দিনের মেঘনা নদীতে নিষেধাজ্ঞ অমান্য করে মাছ ধরার অপরাধে ৭টি নৌকা-জালসহ ১২ জেলেকে আটক করেছে  উপজেলা মৎস্য অফিস। বুধবার সকালে (৮ মার্চ) উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মরিয়ম বেগম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৭ জেলেকে জরিমানা  ও অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় ৫ শিশু জেলেকে অভিভাবকের কাছ থেকে মুচলেকা গ্রহনের মাধ্যমে ছেড়ে দেন।
উপজেলা মৎস্য অফিসার আমির হোসেন জানান, মার্চ -এপ্রিল দুই মাসের মাছ ধরার নিষেধাজ্ঞা অমান্য করায় মঙ্গলবার দিবাগত রাতে তজুমদ্দিনের মেঘনা নদী থেকে ১২ জেলেকে ৭টি মাছ ধরার নৌকা-জালসহ আটক করা হয়। পরে শশীগঞ্জ  স্লুইজঘাটে এনে রাতে জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করে দেওয়া হয়। নৌকাগুলো জব্দ করে হেফাজতে রাখা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৭ জেলেকে জরিমানা ও ৫ জন অপ্রাপ্ত বয়স্ক  হওয়ায় মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।  এর আগেও ১টি নৌকা জালসহ ৫ জনকে আটক করা হয়েছিল। এ পর্যন্ত ১০ জেলে কাছ থেকে ৩৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। মোট ১০টি নৌকা জব্দ করে হেফাজতে রাখা হয়েছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা