1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ইউনিয়ন যুবলীগের সম্মেলননে সাধারণ সম্পাদক পদে আলোচনায় শীর্ষে “নাসির উদ্দীন”

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ২৪৮ বার পঠিত
মোঃ নাসির উদ্দীন

উপকূল জনমতে জরিপে প্রকাশঃ

বরগুনার বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়ন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির সাধারণ সম্পাদক পদে দলীয় নেতাকর্মীদের পছন্দের তালিকায় ও জনমতে এগিয়ে আছেন বুকাবুনিয়া ইউনিয়নের ০৩ নং লক্ষীপুরা গ্রামের কৃতিসন্তান কর্মীবান্ধব বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট সদস্য জনাব সুভাষ চন্দ্র হাওলাদারের এর একনিষ্ঠ কর্মী মোঃ নাসির উদ্দীন।
দলীয় সূত্রে জানা যায়,নাসির উদ্দীন ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচন, উপজেলা নির্বাচন এবং সর্বশেষ অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নৌকার প্রার্থীকে জয় করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তাছাড়া তিনি দলীয় ও জাতীয় দিবসগুলো এবং বিভিন্ন কর্মসূচি সঠিকভাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনসহ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডগুলো লেখার মাধ্যমে তুলে ধরেন।
২০১৭ সালে বুকাবুনিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয় জনাব মিজানুর রহমান ফকির ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয় বিধান চন্দ্র হাওলাদার টিটু।
দীর্ঘ প্রতীক্ষার পর আগামী ১৬ই মার্চ ত্রিবার্ষিক সম্মেলন এর তারিখ ঘোষণা করায় নেতাকর্মীর মাঝে চলছে আলোচনা ও সমালোচনা।
নতুন কমিটিতে কারা পদপ্রার্থী আর কারা সম্মানজনক স্থান পাবেন এ নিয়ে চলছে নানারকম জল্পনা-কল্পনা ও অভিমত। সূত্র জানায়, নতুন পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেতে বিভিন্ন পর্যায়ে চলছে পদপ্রার্থীদের দৌড়ঝাঁপ, শীর্ষ নেতাদের দাবি- যোগ্য প্রার্থীদের পদ দেওয়া হবে। যার মধ্যে সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে রয়েছেন ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সদস্য নাসির উদ্দিন
ইউনিয়ন যু্বলীগ সাধারন সম্পাদক পদপ্রার্থী নাসিরের উদ্দীনের সঙ্গে একান্ত আলাপন কালে তিনি বলেন, ‘আমি যে দিন থেকে রাজনীতি কি বুঝতে শিখেছি সে দিন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সাথে রাজনীতি করি। তাছাড়া আমার পরিবারের সকলেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা