1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

ডেস্ক রিপোর্টঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১০৫ বার পঠিত
মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত
ডেস্ক নিউজঃ
বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট (বামুকট্রা) কর্তৃক ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে দিনব্যাপী বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের প্রধান কার্যালয় ৮৮ মতিঝিলস্থ স্বাধীনতা ভবনে বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ প্রচার করা হয়।
মঙ্গলবার ৭ মার্চ ২০২৩ সকাল সাড়ে ১০টায় স্বাধীনতা ভবনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পরে সকাল ১১ টায় ঐতিহাসিক ৭ মার্চ এর উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনায় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) এসএম মাহাবুবুর রহমান। এছাড়া বক্তব্য রাখেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জনাব মো: আনোয়ার হোসেন পাহাড়ী বীরপ্রতীক,  যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল মাজেদ, ট্রাস্ট্রের সচিব (উপসচিব) তরফদার মো. আক্তার জামীল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালন করেন ট্রাস্টের উপমহাব্যবস্থাপক (কল্যাণ) মো: খোরশেদ আলম। আলোচনা সভায় জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয় এবং জাতির পিতার ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের তাৎপর্য বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা