1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

ভোলার তজুমদ্দিনের সোনাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ।।

রফিক সাদী, তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা ।।
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ১৫১ বার পঠিত

ভোলার তজুমদ্দিনের ২নং সোনাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছে উপজেলা যুবলীগ সভাপতি ও আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মেহেদি হাসান (মিশু হাওলাদার) । মঙ্গলবার (৭ ডিসেম্বর) প্রতীক বরাদ্ধের নির্ধারিত চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষনা করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে, ২নং সোনাপুর ইউনিয়নে চতুর্থ ধাপের নির্বাচনে তফসিল ঘোষনার পর চেয়ারম্যান পদে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র প্রত্যাহারের নির্ধারিত দিন ৯ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায় ৭ ডিসেম্বর প্রতীক বরাদ্ধের দিনে মেহেদী হাসানকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত ঘোষনা করেন রিটার্নিং কর্মকর্তা আমীর খসরু গাজী। যে কারণে এই ইউপিতে চেয়ারম্যান পদে ভোট হচ্ছেনা। আগামী ২৬ ডিসেম্বর সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যের মাঝে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা