1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৮৯ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \
“ভোটার হবো নিয়ম মেনে, ভোট দিবো যোগ্য জনে।” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার মনপুরায় জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে। ভোটার দিবস উপলক্ষে এক বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে এই র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (০২ মার্চ) বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে র‌্যালি শেষে উপজেলা নির্বাচন অফিস মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীরহাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মনপুরা প্রেসক্লাব সভাপতি এম. আলমগীর হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মনপুরা মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারি অধ্যাপক মোঃ ছালাহ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া ও নির্বাচন অফিসের ডাটা এন্ট্রি অপারেটর মোঃ সামসুল আলম আরিফ, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সোহাগ মাহামুদ সৈকত প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা