1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

কাজি আজহার আলি কলেজের ৫০ বছর পূর্তি অনুষ্ঠানের অগ্রগতি বিষয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ২৬৪ বার পঠিত

কাজি আজহার আলি কলেজের ৫০ বছর পূর্তি অনুষ্ঠানের অগ্রগতি বিষয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ

আগামী ১৮ মার্চ ২০২৩ খ্রি. তারিখ  কাজি আজহার আলি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে সুবর্ণজয়ন্তী ও পুণর্মিলনী অনুষ্ঠানের অগ্রগতি বিষয়ে আজ বৃহস্পতিবার এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব স্বপন দাশ। সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব হাওলাদার মুজিবুর রহমান। সভায় শিক্ষকমণ্ডলী, কলেজের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা