1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

সুন্দরবন ঘুরে গেলেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৯১ বার পঠিত

সুন্দরবন ঘুরে গেলেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী

মোঃআবুরায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধি

পরিবার নিয়ে সুন্দরবন ঘুরে দেখলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর (ম খা আলমগীর)। বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে সুন্দরবনের একমাত্র বন্যপ্রাণী প্রজনন কেন্দ্র করমজলে আসেন তিনি।

এ সময় সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর’র সঙ্গে তার ৩ ভায়েরা ও মিসেসরা সহ ৪ বোন ও নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সদস্যরা ছিলেন। সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর (ম খা আলমগীর) পরিবারের সদস্যদের নিয়ে সুন্দরবন ঘুরে দেখেন।

করমজলে থাকা বানর, হরিণ, বিলুপ্ত প্রজাতির কচ্ছপ বাটাগুর বাসকা, কুমির ও কুমিরের ছানা দেখে আনন্দ প্রকাশ করেন। এছাড়া সুন্দরবন ও করমজলের সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করেছেন সাবেক এ স্বরাষ্ট্র মন্ত্রী ও তার পরিবারের সদস্যরা।

করমজল বন্যপ্রাণী প্রজননকেন্দ্র ও পর্যটন স্পটের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাওলাদার আজাদ কবির বলেন, করমজলে অবস্থানকালে সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর ও তার পরিবারের সদস্যরা সুন্দরবনের ম্যাপ, কুমির, বানর, কচ্ছপ ও হরিণ দেখেন। সুন্দরবনের বিভিন্ন বিষয় সম্পর্কে তাদের জানিয়েছি। সব মিলিয়ে তিনি সুন্দরবন ভ্রমণ করে সন্তোষ প্রকাশ করেছেন। এছাড়া বন বিভাগ ও সুন্দরবন পূর্ব বন বিভাগকে ধন্যবাদ দিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা