1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

বোরহানউদ্দিনে কাফনের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে যাওয়ার পথে হামলা” আহত-১০

বোরহানউদ্দিন প্রতি‌নি‌ধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ২৪২ বার পঠিত
মোটরসাই‌কেল ভাংচুর

চতুর্থ ধা‌পের ইউ‌পি নির্বাচ‌নের ভোলার বোরহানউ‌দ্দিন উপ‌জেলার প‌ক্ষিয়া ইউ‌নিয়‌নের স্বতন্ত্র চেয়ারম‌্যান প্রার্থী মো: আলাউ‌দ্দিন সরদার কাপনের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে গি‌য়ে প‌থে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থনকারী‌দের হামলায় ১০জন আহত ও ১০ টি মোটরসাই‌কেল ভাংচু‌রের ঘটনা ঘ‌টে‌ছে। আজ মঙ্গলবার (০৭ ডি‌সেম্বর) সকাল সা‌ড়ে ১১ টার দি‌কে বোরহানউ‌দ্দিন উপ‌জেলা সড়‌কে এ ঘটনা ঘ‌টে। স্বতন্ত্র প্রার্থী মোঃ আলাউ‌দ্দিন সরদার জানান, তি‌নি ম‌নোনয়নপত্র সংগ্রহের পর থে‌কে আওয়ামী লীগ প্রার্থী মোঃ নাগর হাওলাদা‌রের সমর্থনকারী‌রা তা‌কে হত‌্যার হুমকী দি‌য়ে আস‌ছে।

এজন‌্য তি‌নি মঙ্গলবার প্রতীক বরাদ্দের দিন প্রতীক আন‌তে কাফ‌নের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে উপ‌জেলা নির্বাচন অ‌ফি‌সে যাওয়ার প‌থে উপ‌জেলা সংলগ্ন আস‌লে তা‌দের সর্মথনকারী‌দের উপর আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকারীরা হামলা ও মোটরসাই‌কেল ভাংচুর করা হয়।

এ‌তে ১০ জন আহত ও ১০ টি মোটরসাই‌কেল ভাংচুর করা হয়। নাগর হাওলাদার জানান, আমি নির্বাচন অফিস থেকে প্রতিক নিয়ে এলাকায় আসি। পরে সে কাফনের কাপড় পরে প্রতিক আনতে যায়।আমি সুনেছি সে আমাকে অনেক গালি দিয়েছে। তবে হামলা ও ভাংচুর বিষয়ে আমি জানি না। পপবোরহানউ‌দ্দিন নির্বাচন অ‌ফিসার ও রিটা‌নিং কর্মকর্তা মোঃ শহীদুল্লাহ জানান, এ বিষ‌য়ে স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সরদার মৌ‌খিতভা‌বে ব‌লে‌ছে কিন্তু লি‌খিতভা‌বে জানা‌নো হয়‌নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা