1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে স্কুল ঝড়ে পড়া ১৭ হাজার শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু জেলে পরিবারের নারীদের অধিকার আদায়ে ভোলায় নেটওয়ার্কিং প্রশিক্ষণ অনুষ্ঠিত রাস্তা কেটে বরযাত্রীকে আটকে দেওয়া আলোচিত সেই মেম্বার এর নেতৃত্বে জমি দখলের অভিযোগ, সংঘর্ষ, আহত-১

বোরহানউদ্দিনে কাফনের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে যাওয়ার পথে হামলা” আহত-১০

বোরহানউদ্দিন প্রতি‌নি‌ধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ১৬৯ বার পঠিত
মোটরসাই‌কেল ভাংচুর

চতুর্থ ধা‌পের ইউ‌পি নির্বাচ‌নের ভোলার বোরহানউ‌দ্দিন উপ‌জেলার প‌ক্ষিয়া ইউ‌নিয়‌নের স্বতন্ত্র চেয়ারম‌্যান প্রার্থী মো: আলাউ‌দ্দিন সরদার কাপনের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে গি‌য়ে প‌থে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থনকারী‌দের হামলায় ১০জন আহত ও ১০ টি মোটরসাই‌কেল ভাংচু‌রের ঘটনা ঘ‌টে‌ছে। আজ মঙ্গলবার (০৭ ডি‌সেম্বর) সকাল সা‌ড়ে ১১ টার দি‌কে বোরহানউ‌দ্দিন উপ‌জেলা সড়‌কে এ ঘটনা ঘ‌টে। স্বতন্ত্র প্রার্থী মোঃ আলাউ‌দ্দিন সরদার জানান, তি‌নি ম‌নোনয়নপত্র সংগ্রহের পর থে‌কে আওয়ামী লীগ প্রার্থী মোঃ নাগর হাওলাদা‌রের সমর্থনকারী‌রা তা‌কে হত‌্যার হুমকী দি‌য়ে আস‌ছে।

এজন‌্য তি‌নি মঙ্গলবার প্রতীক বরাদ্দের দিন প্রতীক আন‌তে কাফ‌নের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে উপ‌জেলা নির্বাচন অ‌ফি‌সে যাওয়ার প‌থে উপ‌জেলা সংলগ্ন আস‌লে তা‌দের সর্মথনকারী‌দের উপর আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকারীরা হামলা ও মোটরসাই‌কেল ভাংচুর করা হয়।

এ‌তে ১০ জন আহত ও ১০ টি মোটরসাই‌কেল ভাংচুর করা হয়। নাগর হাওলাদার জানান, আমি নির্বাচন অফিস থেকে প্রতিক নিয়ে এলাকায় আসি। পরে সে কাফনের কাপড় পরে প্রতিক আনতে যায়।আমি সুনেছি সে আমাকে অনেক গালি দিয়েছে। তবে হামলা ও ভাংচুর বিষয়ে আমি জানি না। পপবোরহানউ‌দ্দিন নির্বাচন অ‌ফিসার ও রিটা‌নিং কর্মকর্তা মোঃ শহীদুল্লাহ জানান, এ বিষ‌য়ে স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সরদার মৌ‌খিতভা‌বে ব‌লে‌ছে কিন্তু লি‌খিতভা‌বে জানা‌নো হয়‌নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা