1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

সুন্দরবনে নদীতে নারীর মরদেহ !

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১০১ বার পঠিত

সুন্দরবনে নদীতে নারীর মরদেহ!

মোঃ আবুরায়হান ইসলামঃ

সুন্দরবনের পশুর নদী থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। এ সময় তার গলায় মোটা দড়ি বাঁধা ছিল।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের ঢাংমারী এলাকা থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় জেলেরা জানান, পশুর নদীতে দুপুর থেকে মরদেহ ভাসতে দেখেন তারা। খবর পেয়ে সন্ধ্যায় নৌ পুলিশ মরদেহটি উদ্ধার করে।

খুলনার দাকোপ উপজেলার তিলডাঙ্গা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জেলেদের খবরে মঙ্গলবার সন্ধ্যায় নদী থেকে ভাসমান অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরনে লাল রঙের শাড়ি ও গলায় মোটা দড়ি বাঁধা ছিল। কাছাকাছি হওয়ায় মরদেহ রাতে মোংলা থানায় রাখা হয়েছে। বুধবার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা