1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ফকিরহাটে পৌনে দশ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৫ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে ৯ কেজি ৭৫০ গ্রাম গাঁজাসহ মো. হুমায়ুন কবির (৩৮) নাামে এক মাদককারবারিকে কে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফকিরহাট উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পিলজঙ্গ এলাকার আনসার আলীর বাড়ির সামনে থেকে অভিযান চালিয়ে এই মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তার হেফাজতে থাকা ৯ কেজি ৭৫০ গ্রাম জব্দ করে র‌্যাব সদস্যরা।
আটক মো. হুমায়ুন কবির নীলফামারী জেলার জলঢাকা উপজেলার বাসিন্দা। সে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন। তাকে ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ফকিরহাট মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।
র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক মিডিয়া তারেক আনাম বান্না বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. হুমায়ুন কবির নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। মামলা দায়ের পূর্বক আটককৃতকে ফকিরহাট থানায় সোপর্দ করা হয়েছে।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে। আসামিকে আদালতে সোপর্দ করা করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা