1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

মোহনপুরে বাসের ধাক্কায় স্কুল শিক্ষকসহ নিহত দুই

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৬ বার পঠিত

মোঃআলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভায় বাসের ধাক্কায় এক স্কুল শিক্ষও ও এক ভ্যান চালক নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে কেশরহাপ ওয়ালটন প্লাজার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমান উজ্জল। তিনি মোস্তাফিজুর কেশরহাট পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও নাকইল আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক। নামের একজন স্কুল শিক্ষক ও একজন ভ্যানচালক নিহত হয়েছেন। ভ্যান চালকমোবারক হোসেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত শিক্ষক মোস্তাফিজুর রহমান সোমবার সকালে কেশরহাট বাজার হতে ভ্যানযোগে নাকইল গ্রামে বাড়ি ফেরার পথে ওয়ালটন প্লাজার সামনে এলে নওগাঁ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী হানিফ পরিবহন ঢাকা মেট্রো-ব ১৪-৪৪৪২ নামের যাত্রীবাহী বাসটি ভ্যানে ধাক্কা দিলে তারা মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহতবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে শিক্ষক উজ্জল হোসেন মারা যান। এবং বেলা ২,৩০ মিনিটের দিকে ভ্যান চালক মোবারক হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মোহনপুর থানায় অফিসার ইনচার্জ ওসি সেলিম বাদশাহ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, বাস আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা