1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

মোহনপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২২ বার পঠিত

মোহনপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা

মোঃ আলাউদ্দীন মন্ডল মোহনপুর ( রাজশাহী):-

রাজশাহী মোহনপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভ‍েটেরেনারি হাসপাতালের ব‍্যাবস্হাপনায় প্রাণিসম্পদ প্রদর্শনী -২০২৩ অনুষ্ঠিত হয়েছে । শনিবার (২৫ ফেব্রুয়ারী) প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস‍্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণীসম্পদ অফিস প্রাঙ্গনে এ প্রদর্শনী মেলা দিনব্যাপী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা ফাতেমা তুজ্-জোহরা এর সভাপতিত্বে প্রাণিসম্পদ প্রদর্শনী -২০২৩ এর উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন , মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম‍্যান জনাব এ‌্যাড. আব্দুস সালাম ।স্বাগত বক্তব‌্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: শায়লা সারমিন ।বিষেশ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম‌্যান মেহবুব হাসান রাশেল, উপজেলা সহকারী কমিশনার ভূমি প্রিয়াংকা দাস , জাহানাবাদ ইউপি চেয়ারম‌্যান হযরত আলী, প্রাণীসম্পদ সম্প্রসারন কর্মকর্তা ডা: মো: হুমায়ন কবির (সবুজ) সহ খামারিবৃন্দ উপস্থিত ছিলেন। পরিষেশে অতিথিদের ক্রেস্ট প্রদান ও স্টল বিজয়ীদের পুরুস্কার প্রদান হয়। এই প্রদর্শনীতে ২৮ টি স্টলে বিভিন্ন জাতের গরু, ছাগল, ভেড়া, হাঁস, মুরগী ও বিভিন্ন ধরনের পাখি প্রদর্শনী করা হয় ।স্টলের বিজয়ীদের ক‌্যাটাগরি ভিত্তিক পুরুস্কার প্রদান করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা