1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

নদী থেকে ভেসে এলো নবজাতক শিশুর লাশ ।

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ২৪০ বার পঠিত

মোংলায় ১০ মাসের এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার নারকেল তলার নদীর চর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মোংলা থানার ওসি মোঃ মনিরুল ইসলাম এ তথ্য জানিয়ে বলেন, এলাকাবসী থেকে খবর পেয়ে সকালে নবজাতকের মৃতদেহটি উদ্ধার করি।

ময়নাতদন্ত করা হবে তার। এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হবে বলেও জানান তিনি। প্রতক্ষ্যদর্শী এলাবাসী জানায়, প্রায় ১০ মাসের বয়সের নবজাতকের মৃতদেহটি নদী থেকে ভেসে চরে ওঠে। ক্ষতবিক্ষত ওই দেহটি সকালে চরে দেখতে পেয়ে পুলিশে খবর দেন তারা।বিষয়টা নিয়ে এলাকাবাসী একটু আতঙ্কিত হয়।

পুলিশ ঘটনাস্থলে এসে সবকিছু তদন্ত করে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের পাঠিয়ে দিয়েছে। ধারণা করা হচ্ছে দুই থেকে তিন দিন আগে কোন পাষান্ড ব্যক্তি নবজাতকটিকে নদীতে ফেলে দিয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা