1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

মোংলায় পর্যটক বাহী বোট ডুবি!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬৪ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলাম,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

সুন্দরবনের পশুর নদে পর্যটকবাহী একটি জালি বোট উল্টে গেছে। পরে ট্যুরিস্ট পুলিশের সদস্যরা এসে ১৩ পর্যটককে উদ্ধার করেন। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে মোংলা পিকনিক কর্নার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ট্যুরিস্ট পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মেহেরপুরের গাংনী উপজেলার পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার আলমগীর কবিরের নেতৃত্বে ১৩ জনের একটি পর্যটক দল সুন্দরবন ভ্রমণের উদ্দেশ্যে মোংলা বন্দরের পিকনিক কর্নারে আসে। সকালে পর্যটকরা সেখান থেকে জালি বোটে করে সুন্দরবনের করমজল ইকো পার্ক ও কুমির প্রজনন কেন্দ্র ভ্রমণের উদ্দেশ্যে রওনা হন।

বোটটি নদের মোহনায় গেলে পর্যটকরা অসাবধানতাবশত বোটের ছাদের একপাশে চলে যান। এতে বোটটি উল্টে যায়। এ সময় আশপাশে অবস্থানরত অন্যান্য ট্যুরিস্ট বোটের চালক ও ট্যুরিস্ট পুলিশ তাদের উদ্ধার করেন।

এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পর্যটকরা সবাই সুস্থ আছেন বলেও জানান ট্যুরিস্ট পুলিশের উপপরিদর্শক।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা