1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

যুগোপযোগী শিক্ষার সকল ব্যাবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি শাওন

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান যুগান্তকারি পদক্ষেপ হাতে নিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ক্ষমতায় আছে বলেই বাংলাদেশে আজ আধুনিক শিক্ষা গ্রহণ করতে পারছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সবসময় সাধারণ মানুষের সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করছেন, সারাদেশে আজ উন্নয়নের মাধ্যমে দেশ এগিয়ে নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
লালমোহন হাজী মোঃ নুরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

কলেজ গভর্নিং কমিটির সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, গেস্ট অপ অনার ভোলার জেলা প্রশাসক তৌফিক-ই- লাহী চৌধুরী, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুল, সহকারী কমিশনার ভুমি এমরান মাহমুদ ডালিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহিরুল ইসলাম হাওলাদার, থানা অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী এবং হাজি নুরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয় নবীন ও প্রবীন শিক্ষার্থী ও অভিভাবকরা

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা