1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

ফকিরহাটে অজ্ঞাত পরিবহনের ধাক্কায় দুই ব্যবসায়ি নিহত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০০ বার পঠিত

ফকিরহাটে অজ্ঞাত পরিবহনের ধাক্কায় দুই ব্যবসায়ি নিহত
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহ্টা উপজেলার মূলঘরের কাকডাঙ্গা এলাকায় অজ্ঞাত পরিবহনের ধাক্কায় মটরসাইকেল আরোহী শাকিব সরদার (২০) ও সাদিক সরদার (২০) নামের দুই ব্যবসায়ি ঘটনাস্থলে নিহত হয়েছেন।
পুলিশ জানায়, বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে শাকিব সরদার ও সাদিক সরদার কাকডাঙ্গা নিজ বাড়ি থেকে রূপসার কাজদিয়া এলাকায় একটি বিয়ে অনুষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। এর কিছু সময় পর তাদের দুজনকে খুলনা-ঢাকা মহাসড়কের কাকডাঙ্গা এলাকায় মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এসময় মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি ন্য়িন্ত্রণে আনেন। তবে তাদের কোন পরিবহন ধাক্কা দিয়ে পালিয়ে গেছে তা জানাতে পারেনি পুলিশ।
নিহত শাকিব সরদার কাকডাঙ্গা গ্রামের সরদার মোজাহার আলীর ছেলে ও সাদিক সরদার একই গ্রামের মহর আলী সরদারের ছেলে। শাকিব সরদার চিংড়ি মাছ ও সাদিক সরদার মিনারেল পানির ব্যবসা করেন বলে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডভেকেট হিটলার গোলদার জানান।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘাতক অজ্ঞাত পরিবহনকে শনাক্ত করার চেষ্টা চলছে। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা