1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

ফকিরহাট কাজি আজহার আলি কলেজের সুবর্ণজয়ন্তীর প্রস্তুতি সভা

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

ফকিরহাট কাজি আজহার আলি কলেজের সুবর্ণজয়ন্তীর প্রস্তুতি সভা

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট উপজেলার ঐতিহ্যবাহী কাজি আজহার আলি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আগামী ১৮ মার্চ সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি সফল করতে বুধবার (২২ ফেব্রুয়ারি) কলেজের শিক্ষক মিলনায়তনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য জননেতা হেলাল উদ্দীন এমপি সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাওলাদার মুজিবুর রহমানের সভাপতিত্বে সুবর্ণজয়ন্তী প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কলেজ পরিচালনা পর্ষদের বিদ্যোৎসাহী সদস্য স্বপন দাশ। এসময় কলেজ পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যবৃন্দ, শিক্ষক- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের নির্দেশনাক্রমে সভায় সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের কর্মপন্থা নির্ধারণ ও বিভিন্ন সাব কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানের প্রাথমিক ব্যায়ভার বহনের জন্য ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ ব্যক্তিগতভাবে ১ লক্ষ টাকা প্রদান করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা