1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

ফকিরহাটে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপণ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৫ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় নানা আয়োজনে ২১ শে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে।

অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে প্রভাত ফেরি শেষে কেন্দ্রিয় শহিদ মিনারে উপজেলা পরিষদ, প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান, ফকিরহাট সাংবাদিক ইউনিয়ন, সারকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠান এবং সুশিল সমাজের প্রতিনিধিগণ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এই সময় ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার মো. মনোয়ার হোসেনসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক – শিক্ষার্থী, সামাজিক ও স্বেচ্ছাসেবি সংগঠনের নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

মহান শহিদ দিবস উপলক্ষে প্রথম প্রহরে শহিদ বেদীতে প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা অর্পণ, সূর্যোদয়ের সাথে সাথে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিত করা হয়। এছাড়া শহিদ স্বরণে আলোচনা সভা, মিলাদ মাহফিল, হাসপাতাল ও এতিমখানায় উন্নত খাবার পরিবেশনসহ বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা