1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলায় কোস্ট ফাউন্ডেশনের বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে

COAST Foundation, Bhola
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৮৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করছে কোস্ট ফাউন্ডেশন ভোলা অঞ্চল ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ ভোলা জেলার সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা,কর্মচারী, স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষক,ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন পেশার মানুষেরা উপস্থিতিতে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা মধ্য দিয়ে  ভোলায় পালিত হল অমর একুশে।

একুশের প্রথম প্রহরে ভোলা বিভিন্ন শহীদ মিনারে সর্বশ্রেণির মানুষের ঢল নামে,আজ মঙ্গবার(২১ফেব্রুয়ারি)ভোর পেরিয়ে সকাল হতেই নানান রঙ আর সুগন্ধি ফুলে ভরে উঠেছে শহীদ বেদী।

অমর একুশে স্মরণে ভোলায় প্রভাতফেরী বের করে বিভিন্ন সংগঠনের নেতারা,অমর একুশের কর্মসূচির মধ্যে রাত ১২টা ১ মিনিটে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ,সূর্যদয়ের সঙ্গে সঙ্গে সব সরকারি-বেসরকারি এবং আধা সরকারি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

সকালে ভোলা সদরের শহীদ মিনার অভিমুখে প্রভাত ফেরি,ভোলা সদরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান,সংগঠন, সংস্থার সদস্য ও সর্বস্তরের জনগণ প্রভাত ফেরিতে অংশ নেন।

কোস্ট ফাউন্ডেশন সারাদেশে সকাল ১০ঘটিকার সময় প্রতিটি কোস্ট ফাউন্ডেশনের শাখা অফিসের হলরুমে ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস নিয়ে সুফলভোগী সদস্য ও সুশীলসমাজের প্রতিনিধি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোস্ট ফাউন্ডেশনের সিনিয়র সমন্বয়কারী খোকন চন্দ্র শীল,সভায় প্রধান অতিথি ছিলেন কোস্ট ফাউন্ডেশনের আঞ্চলিক কর্মসূচি সমন্বয়কারী মো: আয়ুউব আলী,শাখা ব্যবস্থাপক,মো:শাহিন আলম,মনসুর আলম,সহ ভোলা সদরের সকল কর্মকর্তাগন  ছিলেন, উপস্থিত সঞ্চলনায় কোস্ট ফাউন্ডেশনের সহকারী সমন্বকারী  সোহেল মাহমুদ ।

যথাযোগ্য মর্যাদা ও ভাব গাম্ভীর্যের সঙ্গে ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে এবার ব্যাপক  অনুষ্ঠানের আয়োজন করেছেন জেলা প্রশাসন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা