1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

আবাসিক হোটেল থেকে মা-মেয়ের লাশ উদ্ধার

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০০ বার পঠিত

কক্সবাজার হোটেল মোটেল জোনের সী আলিফ হোটেল থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোনে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বেলা আড়াইটার দিকে হোটেলের ৪১১নং কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। রিপোর্ট লেখাকালে লাশ দুইটি হাসপাতাল মর্গে নেওয়ার প্রক্রিয়া চলছে।

হোটেল থেকে পাওয়া তথ্যমতে, নিহত মায়ের নাম সুমা দাস। তিনি চট্টগ্রামের বাঁশখালী পুকুরিয়া নাথপুর এলাকার বাসিন্দা। স্বামী দুলাল বিশ্বাস। মেয়ের নাম জানা যায় নি।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে তিনি বলেন, গত ১৪ ফেব্রুয়ারি ৩ সন্তানসহ স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল রুম নেন দুলাল বিশ্বাস। তারা কয়েকদিন কক্সবাজার শহরে ঘুরে বেড়ান। শুক্রবার সকালে সবাই হাসিমুখে ছিল। কিন্তু হঠাৎ তাদের রুম খোলা দেখা যায়। হোটেল বয় গিয়ে দেখে, মা-মেয়ের মরদেহ পড়ে আছে। পড়ে হোটেল কর্তৃপক্ষ ৯৯৯ কল দিয়ে জানালে আমরা ঘটনাস্থলে পৌঁছি।

ঘটনার পর ২ সন্তানকে নিয়ে লাপাত্তা স্বামী পরিচয় দেওয়া লোকটি।তবে কী কারণে হত্যা করা হয়েছে, রহস্য উদঘাটনে চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা