1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

খাসজমি ফিরে পাওয়ার জন্য সংবাদ সম্মেলন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৮ বার পঠিত

টি আই অশ্রু,পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীতে সরকারের দেয়া বন্দোবস্ত খাসজমি ফিরে পাওয়ার জন্য সংবাদ সম্মেলন করেছে এক ভূমিহীন পরিবার।
শুক্রবার বেলা ১১টায় পটুয়াখালী জেলা প্রেস ক্লাবে গলাচিপা উপজেলার উত্তর চরকাজল গ্রামের রুবিনা আক্তার নামে এক নারী সংবাদ সম্মেলন করেন।

রবিনা আক্তার সংবাদ সম্মেলনে বলেন,আমার বাড়ি পটুয়াখালী জেলা অন্তর্গত গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়ন,আমি একজন ভূমিহীন,আমি খাসজমির জন্য আবেদন করলে থাকার জন্য আমাকে সরকার একটা দের একর কার্ডের জমি দেয় এবং সেই জমিতে ঘর উঠাতে গেলে আমাকে (১)মোশারেফ পন্ডিত পিতাঃ হাসান পন্ডিত(২)জাহাঙ্গীর খান পিতাঃ সুন্দর আলী খান(৩)জামাল খান পিতাঃ সুন্দর আলী খান (৪)মহাসিন মোল্লা মৃতঃ সোবাহান মোল্লা, সর্ব সাং -বড় শিবা(৫)মনির বিশ্বাস পিতাঃ ছালাম বিশ্বাস সাং উত্তর চরকাজল (৬)খোকন মোল্লা পিতাঃ সৈয়দ মোল্লাসহ ১৫/২০ জন সন্ত্রাসীাবহিনী আমাকে মারধর করে এবং আমার ঘরটি ভেঙে দেয়।

আমাকে টেনে হিচরে বস্ত্রহরণ করে ধর্ষনের চেষ্টা চালায়। আমি ৯৯৯ নাম্বারে কল দিলে পুলিশ এসে আমাদের উদ্ধার করে। সালিশ গণ একাধিকবার সালিশ বসালে বিবাদীগণ তা মানে না। এখন আমাকে বিভিন্ন ভাবে মেরে ফেলার হুমকি দেয়,রুবেল মোল্লার ছত্র ছায়ায় আমার প্রতিপক্ষ আমার উপর বারবার হামলা করে,সাবেক চেয়ারম্যান রুবেল মোল্লার কাছে গেলে দেশ থেকে বের করে দেওয়ার হুমকিও দেয়।আমি নিরাপত্তা হীনতায় ভুগতেছি। আমি নিরুপায় হয়ে প্রধানমন্ত্রীর কাছে আমি আমার আছল পেতে আমার কার্ডের জমি ও আমার জীবন ভিক্ষা চাই।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা