1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার

ফকিরহাটে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯০ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাটে ব্যক্তিগত উদ্যোগে বক্ষব্যধি ও জটিল শ্বাসতন্ত্রজনিত সমস্যায় ভুগতে থাকা রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) আট্টাকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপি এ চিকিৎসা সেবা প্রদান করেন রেসপিরেটরি মেডিসিন বিশেষজ্ঞ ডা. খন্দকার তাসমিয়া।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাংলাদেশ আর্ম ফোর্সেস মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. খন্দকার তাসমিয়ার গ্রামের বাড়ি উপজেলার মূলঘর সৈয়দ মহল্লা গ্রামে। নিজ এলাকার দরিদ্র মানুষের বিনামূল্যে চিকিৎসা সেবা দিতে তিনি এ উদ্যোগ নিয়েছেন। সে ওই গ্রামের কর্ণেল খন্দকার মাহমুদ হোসেন ও অধ্যক্ষ নুরজাহান বেগমের কন্যা।

ডা. খন্দকার তাসমিয়া জানান, তাঁর দাদা ও নানা বাড়ি ফকিরহাট হওয়ায় এ এলাকার মানুষের প্রতি তার দায় আছে। সে কারণে তিনি বিনামূল্যে চিকিৎসা সেবা ও অতিদরিদ্র মানুষকে বিনামূল্যে অষুধ সহায়তা প্রদান করেছেন।

এসময় চিকিৎসা নিতে আসা একাধিক রোগী সন্তোষ প্রকাশ করে বলেন, ডা. খন্দকার তাসমিয়া অনেক যত্ন নিয়ে তাদের চিকিৎসা দিয়েছেন। এছাড়া কিছু অষুধও তিনি বিনামূল্যে প্রদান করেছেন। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা