1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

বন্দরে আলোকিত সমাজ গড়ার লক্ষ্যে একঝাঁক তরুণদের উদ্যােগে আলোচনা সভা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১৪ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
আলোর সন্ধানে দুরন্ত অভিযানে  সামাজিক কাজে দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে বন্দর নবীগঞ্জ কবরস্থান সংলগ্ন  উত্তর পাড়ার তরুণদের ঐক্যবদ্ধ সংগঠন আলোকিত সমাজ।
 গতকাল ১৬ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার বন্দর নবীগঞ্জ টি হোসেন গার্ডেনে তরুণ ব্যবসায়ী কাউছার আহমেদ ও মেধাবী ছাত্র মাহিনের সহযোগিতায়  একঝাঁক তরুণদের সমন্বয়ে সমাজের অসচ্ছল, অসহায় দারিদ্র, অসুস্থ মানুষের কল্যানে নিরবিচ্ছিন্ন ভাবে সেবা প্রদানের অঙ্গীকারবদ্ধ হন।
এসময় সাংবাদিক মো ইউসুফ আলী প্রধান উদাহরণ দিয়ে বলেন দার্শনিক শেখ সাদী রাঃ তার কবিতায় লিখেছেন তাসবিহ এবং নামাজ দেখে আল্লাহ আমায় ভুলবেনা, মানব সেবার কুঞ্জি ছাড়া স্বর্গ দুয়ার খুলবেনা। ঐক্যবদ্ধ হলে এই সমাজ একদিন বাংলাদেশের মডেল সমাজ হবে ইনশাআল্লাহ।
তরুনদের উদ্দেশ্য সেচ্ছাসেবক ও সেবা প্রদান বিষয়ে মুক্ত আলোচনা করেন মমতাময় নারায়ণগঞ্জ প্যালিয়েটিভ কেয়ার প্রকল্পের কমিউনিটি মেম্বার অনন্যা রহুলান, কমিউনিটি মোবিলাইজার ফাহিম হোসাইন প্রমূখ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা