1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

ভোলার চর-সামাইয়ায় প্রতিবন্ধীকে নির্যাতনের অভিযোগ রহমান গংদের বিরুদ্ধে

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৭ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা সদর উপজেলার চর-সামাইয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে সিমা বেগম (৩০), ইউসুফ (১৬) নামের দুই শারীরিক প্রতিবন্ধীকে মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় রহমান গংদের বিরুদ্ধে। দৃষ্টি প্রতিবন্ধী মা সিমা বেগম ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোর ইউসুফ কে মারধর করে গুরুতর আহত করেন স্থানীয় কাটা বাগান বাজারের পশ্চিম পাশের গোপাল বাড়ির বাসিন্দা মনির এর স্ত্রী পারভিন বেগম (২৮), দুলাল এর স্ত্রী ইয়াছমিন (৪০), রহমান এর স্ত্রী রুমা বেগম (৩২), রহিম এর স্ত্রী তাসলিমা (২৭)।

স্থানীয় ও ভুক্তভোগীদের সূত্রে জানা, গত মঙ্গলবারে সিমা বেগম তার মাকে খাওন খোরাক না দেওয়ায় কারণ কি জানতে চান তার ভাবী পারভিন বেগম এর কাছে। একথা জিজ্ঞেস করার সাথে সাথে পারভিন বেগম উত্তেজিত হয়ে দৃষ্টি প্রতিবন্ধী সীমা বেগমকে এলোপাতাড়ি মারধর করেন। দৃষ্টি প্রতিবন্ধী সীমা বেগম কোন উপায়ান্তর না পেয়ে পালানোর চেষ্টা করেন। ঠিক সেই সময় ইয়াসমিন তাসলিমা ও রুমা বেগম চারদিক থেকে ঘিরে ফেলে তাকে বেধড়ক মার দরকার। মারধরের একপর্যায়ে তার ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে চলে যায়। তারপর থেকে দৃষ্টি প্রতিবন্ধী সীমা বেগম তার ঘরে ঠিকমতো ঘুমাতে পারছে না। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) দৃষ্টি প্রতিবন্ধী সীমা বেগমের বুদ্ধি প্রতিবন্ধী ছেলে ইউসুফকে রাস্তায় পেয়ে রহমানের স্ত্রী রুমা বেগম এলোপাতাড়ি মারধর করেন। এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন প্রতিবন্ধী এই পরিবারটি।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি বলেন এ ধরনের কোনো ঘটনা ঘটেনি, ঘটলেও এ বিষয়ে আমি অবগত ন‌ই ।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহীন ফকির বলেন,এ বিষয়ে কোন লিখিত অভিযোগ করেনি কেউ। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা