1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সেরা ভালোবাসা দিবস ও বসন্ত বরণ দেখলো পটুয়াখালী পৌরবাসী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

পটুয়াখালীঃ

পটুয়াখালী পৌরসভার সার্কিট হাউস চত্বরে আন্তর্জাতিক মানের টেকসই ও আধুনিক চার লেন সড়কে লোকারণ্য। বিশ্ব ভালোবাসা দিবস ও বসন্তের প্রথম দিনের বাড়তি বিনোদন ও আনন্দ উপভোগ করেছে পটুয়াখালী জেলাবাসী।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) সকাল থেকে জমায়েত হতে থাকে নানান বয়সের নারী পুরুষ ও শিশুরা।

বিকেল হতেই প্রিয়জন, সন্তানসন্তাদী ও পরিবার পরিজন নিয়ে আসতে থাকে। মুহূর্তের মধ্যেই হাজার হাজার লোকের সমাগম হয় সড়কে। উন্নত দেশের আদলে চারলোন সড়ক, লাইটিং, গাছ, সাইকেল লেন ও ওয়াক ওয়ে পুরোটাই হলুদ ও লাল পোশাকে সমারোহ।

এদিকে বঙ্গবন্ধু চত্বর ঘিরে তৈরি হয়েছে নতুন আকর্ষণ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ও মুক্তিযোদ্ধাদের ভাস্কর্যে আলোকসজ্জায় সকল বয়সে মানুষের আকর্ষণ বেড়েছে।

এছাড়াও পটুয়াখালী খেলা ঘর আসরের উদ্যোগে বসন্ত বরণে আয়োজন করা হয় উম্মুক্ত সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে করে মানুষের আনন্দের মাত্রা কয়েকগুণ বাড়িয়ে তুলছে।

স্থানীয় বাসিন্দা গাজী সালাউদ্দিন আবিদ বলেন, বাসার শিশুদের নিয়ে আসলাম। অনেক সুন্দর জায়গা। পটুয়াখালী পৌরসভা দিন দিন উন্নত দেশের আদলে আধুনিক হচ্ছে। সকল বয়সী মানুষের জন্য বিনোদন স্পষ্ট তৈরি হয়েছে। সবাই অবকাশ যাপন করছেন।

ফারহানা আক্তার জলি বলেন, বিশেষ দিনে এখানে হাজার হাজার লোক জরো হয়। আমরাও আসলাম। ভালো লাগলো। এরকম শহর খুবই কম আছে।

পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ বলেন, আমরা পটুয়াখালী পৌরসভাকে নিয়ে একটি মাস্টার প্ল্যান করেছি। সে অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রীর সদয় সহযোগিতায় কাজ করে যাচ্ছি। আমরা ইতিমধ্যে কয়েকটি বিনোদন স্পষ্ট তৈরি করেছি। এতে করে শারিরিক ও মানসিক সুস্থ নাগরিক গড়তে ভুমিকা রাখবে।

আজকেও বিশ্ব ভালোবাসা দিবস ও বসন্তের প্রথম দিনের এখানে হাজার লোকের সমাগম হয়েছে।লোকজন মন খুলে নিরাপদে বিনোদন ও আনন্দ উপভোগ করেছে। তবে সকলকে উন্নয়নের মান রক্ষা করে উপভোগ করার আহবান জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা