1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

গলাচিপায় নিয়োগে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ শিক্ষক ও সরকারি কর্মকর্তাসহ ৯জনের বিরুদ্ধে মামলাঃসংবাদ সম্মেলন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২৫ বার পঠিত

 জেলা প্রতিনিধি, পটুয়াখালীঃ

গলাচিপার গোলাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয়ের কর্মচারী নিয়োগে অনিয়ম ও দুর্নীতির অভিযোগের মামলা করেছে এক ভুক্তভোগী।

গলাচিপা সহকারী জজ আদালতে গত ৩১ শে জানুয়ারি ৯ জনকে বিবাদী করে একটি মামলা দায়ে করেন।

বিবাদীরা হলেন, গোলাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নিয়োগ বোর্ডের সদস্য সচিব মোঃ শাহ আলম, সহকারী প্রধান শিক্ষক বাবুল আক্তার, বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ শফিসহ পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদয়ালয়ের প্রধান শিক্ষক, জেলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ও বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান এবং নিয়োগ প্রাপ্ত নৈশপ্রহরী মোঃ নবীন ।

এবিষয়ে সোমবার (১৩ ফেব্রুয়ারী) সকালে পটুয়াখালী জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে করে ভুক্তভোগী সায়েম হাওলাদার।

তিনি বলেন, গত বছরের সেপ্টেম্বর মাসের ১০ তারিখে প্রকাশিত জাতীয় পত্রিকা যায়যায় দিন এর মাধ্যমে গোলখালী মাধ্যমিক বিদ্যালয়েটর নৈশ প্রহরী পদে নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আমি উক্ত পদের জন্য আবেদন করি এবং পরিক্ষায় যোগদান করিয়া পরিক্ষা দিয়েছি। প্রধান শিক্ষক কর্তৃক প্রেরিত নিয়োগ পরিক্ষার প্রবেশ পত্র যার স্মারক নং গোমারি/২০২৩/নিঃ/০১। আমি পরিক্ষায় শতভাগ প্রশ্নের উত্তর সঠিকভাবে দিয়েছি। পরিক্ষার ফলাফল সপ্তাসজনক না আসায় আমার সন্দেহের সঞ্চার হয়। তাই আমি উক্ত পরিক্ষার খাতা পুনরায় যাচাই বাছাই এর প্রয়োজন মনে করে প্রধান শিক্ষকের নিকট আবেদন করি, তিনি কণপাত না করায় গলাচিপা উপজেলা নির্বাহী অফিসারের কাছে আবেদন করি, তাতেও কোন কার্যকর ব্যবস্থা হয়নি।

পরে আমি গলাচিপা সহকারী জজ আদালতে গত ৩১ শে জানুয়ারি ৯ জনকে বিবাদী করে একটি মামলা দায়ে করেন। মামলার বিবাদী পক্ষে ব্যাখা প্রদানের জন্য আদেশ দিয়েছে আদালত।

এবিষয়ে গোলাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নিয়োগ বোর্ডের সদস্য সচিব মোঃ শাহ আলম, বলেন,নিয়োগে কোন অনিয়ম হয়নি, আমরা বিধি অনুযায়ী নিয়োগ দিয়েছি। সায়েম নামে একজন প্রার্থী মামলা করেছেন, আমরা তার জবাব আদালতে দিবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা