1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

বঙ্গবন্ধু মিডিয়া কাপঃআগামীকাল ফাইনালে লড়বে ভোলা প্রেসক্লাব বনাম তজুমদ্দিন প্রেসক্লাব

পারভীন আক্তার,লালমোহন
  • আপডেট সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ২১১ বার পঠিত

ভোলার লালমোহন প্রেসক্লাবের আয়োজনে শুরু হওয়া “বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্তঃউপজেলা প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্ট”।আজ রবিবার বিকেল ৩টায় টুর্নামেন্টের লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে ভোলা প্রেসক্লাবের মুখোমুখী হলেন দৌলতখান প্রেসক্লাব।৪০ মিনিটের খেলায় ড্র হওয়ায় খেলা গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে গোল্ডেল বলে ভোলা প্রেসক্লাব ১-০ গোলে পরাজিত করে দৌলতখান প্রেসক্লাবকে।

ভোলা প্রেসক্লাব জয়ের ফলে তারা ফাইনালে উঠে গেল। আগামীকাল সোমবার ফইনালে মুখোমুখী হবে ভোলা প্রেসক্লাবের সাথে তজুমদ্দিন প্রেসক্লাব। উল্লেখ্য, ভোলা জেলার ৫টি প্রেসক্লাব (ভোলা প্রেসক্লাব, দৌলতখান প্রেসক্লাব, বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাব, তজুমদ্দিন প্রেসক্লাব ও লালমোহন প্রেসক্লাব) এর অংশগ্রহণে গত ৪ ডিসেম্বর শুরু হয় “বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্তঃউপজেলা প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্ট”।আগামীকাল ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা