1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লালমোহনে স্কুল শিক্ষককে পিটিয়ে পা ভেঙ্গে দেওয়ার ঘটনায় মানববন্ধন

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৬ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলার লালমোহনে স্কুল শিক্ষককে পিটিয়ে পা ভেঙ্গে দেওয়ার ঘটনায় হামলাকারীর বিচার দাবীতে মানববন্ধন করেছে স্কুল শিক্ষার্থী ও শিক্ষকগণ। রোববার দুপুরে লালমোহন দক্ষিণ লালমোহন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা এই মানববন্ধন করে।

গত বৃহস্পতিবার দক্ষিণ লালমোহন মাধ্যমিক বিদ্যালয়ের বিএসসি শিক্ষক মো. রুহুল আমিনকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার চাচাতো ভাই নৌ বাহিনীর সদস্য আনোয়ার হোসেন ছুটিতে বাড়ি এসে ভাই নুরে আলম ও বাবা শাহেল আলমসহ পিটিয়ে পা ভেঙ্গে দেয়। আহত শিক্ষক রুহুল আমিনকে স্থানীয় হাসপতালে নেওয়া হলে সেখান থেকে ঢাকার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করানো হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন ওই বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. মোশারেফ হোসেন, দশম শ্রেণির ছাত্রী সুমাইয়া বেগম, প্রাক্তন ছাত্র শামিম মিঝি ও মিজান ফরাজী।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা