1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

এ কেমন পৈশাচিকতা!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৮ বার পঠিত

মোঃআবুরায়হানঃ

মোংলায় সংখ্যালঘুদের উপর অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যে সহ স্থানীয় কিছু প্রভাবশালীদের নামে। এসময় নির্যাতিতদের উদ্ধারে এগিয়ে আসা নারীসহ আরও অনেকে হামলার শিকার হয়েছে। তাদেরকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চাঁদপাই ইউনিয়নের কাইনমারী এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় গ্রামবাসীর মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে মোংলা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন মিলন হালদার নামে এক যুবক। অভিযোগে জানা যায়, স্থানীয় কিছু প্রভাবশালীদের সাথে ঘেরের জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে মিলনের। গতকাল মিলনের মায়ের সমাধির কাজ করছিলো হঠাৎ সেলিম রেজা বাচ্চু, সুলতান হাওলাদার ও হাসেম ফকির মিলনের মায়ের লাশের পাশ থেকে মিলন কে ডেকে নিয়ে তাদের নের্তৃত্বে ১০/১৫ জন দেশীয় অস্ত্রসহ হত্যার উদ্যেশ্যে মিলনের উপর অতর্কিত হামলা চালায়। স্থানীয়রা তাকে উদ্ধার করতে আসলে স্থানীয় বিজলী রানীর পরনের কাপড় ছিড়ে তার শ্লীলতাহানি করে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে মিলনের বাড়ি থেকে তার মায়ের লাশের পাশ থেকে জোরপূর্বক তুলে নেয় চাঁদপাই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার সুলতান হাওলাদার, সেলিম রেজা বাচ্চু ও তার দলবল। পরে তাকে ১৫/২০ জন লোক বেধড়ক মারধরসহ শারিরিক নির্যাতন করে। পরে তাকে বিভিন্ন ভয় ভীতি দিয়ে তার মাছের ঘের কেটে দেয়। এদিকে ইউপি সদস্য সুলতান হাওলাদার ও সেলিম রেজা বাচ্চুর হামলায় আহতদের অবস্থা আশংকাজনক বলে জানান স্থানীয়রা।

এ বিষয়ে সেলিম রেজা বাচ্চুর কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি এ অভিযোগ অস্বীকার করে বলেন, ওরা আমার ঘেরে গিয়ে মারামারি করছে। আমার লোকজনরে তারা মারধর করছে। আমি এর চেয়ে কিছুই যানি না।

এর আগে গত বছরের শনিবার (১৬ এপ্রিল) রাত পৌনে একটার দিকে দুই ভাইকে মারধরের অভিযোগ এনে ইউপি সদস্য মো. সুলতান হাওলাদার ও তার ছেলে জাকির হাওলাদারসহ ১৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন কুমুদ সরকার। সকালে বিনোদ সরকার ও বিপ্লব সরকারকে মারধর করে জাকির হাওলাদার ও তার লোকজন। পরেরদিন রোববার (১৭ এপ্রিল) সকালে মোংলা উপজেলার কানাই নগর এলাকার জোড়া ব্রিজ এলাকা থেকে সুলতান হাওলাদারের ছেলে জাকিরকে গ্রেফতার করে মোংলা থানা পুলিশ

এ খবর পেয়ে আজ ঘটনাস্থলে পৌঁছায় মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ মনিরুল ইসলাম। এসময় তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে পৌছে অহতদের খোঁজ-খবর নিয়েছে।
তিনি আরও বলেন, তদন্তের পর তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা