1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

উন্নয়ন কে বেছে নিন আগুন সন্ত্রাস কে নয় ভোলায়-ড. শান্ত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯১ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

উন্নয়ন কে বেছে নিন, আগুন সন্ত্রাসকে নয়। আগুন সন্ত্রাস করে দেশের মানুষের ক্ষতি করবেন তা মেনে নেওয়া হবে না। আগুন সন্ত্রাস পরিহার করে উন্নয়নের পক্ষে কাজ করতে আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সদস্য সিনিয়র অর্থনীতিবিদ ডক্টর আশিকুর রহমান শান্ত।

শনিবার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ভোলা শহরের উকিলপাড়াস্থ শান্ত নীড়ে ভোলা জেলা যুবলীগের আয়োজনে দেশব্যাপী বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যতে এসব বলেন তিনি। এসময় তিনি আরো বলেন, রাজনীতিক কর্মীদের জবাবদিহিতা থাকতে হবে জনগণের কাছে। বঙ্গবন্ধুর কন্যা আপনাকে চেয়ারম্যান বানাবে, উপজেলা চেয়ারম্যান বানাবে, এমপি বানাবে, মন্ত্রী বানাবে আর এমপি মন্ত্রী হয়ে আপনি জনগণ কে বৃদ্ধাঙ্গুলী দেখাবেন। তা হবে না বলেও জানান তিনি। রাজনীতি করে গাড়ী বাড়ী বানাবেন, বিদেশে টাকা পাঠাবেন এটা হতে পারে না। আমি সে রাজনীতি বিশ্বাস করিনা বলে মন্তব্য করেছেন তরুণ এই নেতা।

জেলা যুবলীগের সভাপতি প্রার্থী মোস্তাক আহমেদ শাহীন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শেখ ফরিদ, যুবলীগ নেতা মাইনুর রহমান তুহিন মোল্লা, যুবলীগ নেতা রাজীব হাসান লিপু, নওশেদ মুন, এডভোকেট গিয়াসউদ্দিন, এজেএড মনিরুল ইসলাম, আমিনুল ইসলাম কচি, জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, যুবলীগ নেতা ফয়সাল বাবু, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান শান্ত সহ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা