1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

লালমোহনে পিকনিক পার্টির জীপের নীচে পড়ে মাদ্রাসা ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১০ বার পঠিত

লালমোহন প্রতিনিধিঃ

লালমোহন মঙ্গলসিকদার বাজারে পিকনিক পার্টির জীপের চাকার নীচে পড়ে নাদিয়া (৭) নামের এক মাদ্রাসা ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ৩টার দিকে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। নাদিয়া মঙ্গলসিকদার হেফজখানার মামুন হুজুরের আপন ভাগিনি।
চরফ্যাশন জিন্না নগর থেকে একটি পিকনিক পার্টি আসে মংগল সিকদার বাজার। একই দিনে চরফ্যাশন থেকে ২ টি পিকনিক পার্টি আসাতে একটি স্হান নেয় ধলীগৌর নগর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ,অন্য টি স্হান নেয় ধলীগৌর নগর সরকারি প্রাইমারী বিদ্যালয়ের মাঠে। প্রাইমারী বিদ্যালয়ের মাঠ টি চারিদিকে বাউন্ডারি করা। একটি প্রাইভেট কারে করে জিন্না নগরের চেয়ারম্যানের স্ত্রী সহ কিছু মধ্যম ভি,আই,পি আসে ঐ গাড়ি দিয়ে। গাড়িটি দামী হওয়াতে মাঠের ভিতরে রাখে। ঐ মাঠের পাশে নাদিয়ার বাসা। খাওয়া দাওয়া শেষে প্রাইভেট কারটি যাত্রা করলে গাড়ির পিছনে মামাতো এবং ফুফাতো ৭/৮ বছরের ভাই, বোন ছিল। গাড়ির ড্রাইভার পিছনের দিকে গাড়ি টার্ন করলে একজনের মুখের উপর গাড়ির চাকা উঠে। অন্য জন গাড়ির ভিতরে হাউমাউ করে কাঁদে। নাদিয়ার মুখের উপর চাকা পিষ্ট হলে নাদিয়া মুখ এবং মাথা ফেঁটে যায়।
ঘটনাস্থলে নাদিয়ার প্রচুর রক্তক্ষরণ হয়। তাৎক্ষণিক তাকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভোলা প্রেরণ করেন। ভোলা নেওয়ার পথে নাদিয়া মারা যায়। নাদিয়া স্হানীয় মাদ্রাসায় হাফেজি পড়ে। বাবা মায়ের ইচ্ছে ছিল কোরানের হাফেজ বানাবে। আজ একটি দূর্ঘটনার সাথে তাদের সব আশা ভরসা শেষ হয়ে যায়। অন্য জন চিকিৎসা ধীন আছেন। গাড়ির চালক পিছনে টার্ন না করলে এই দু:খ জনক মৃত্যুর ঘটনা ঘটত না।
ভি,আই,পিরা না আসলে এই গাড়ি ভিতরে ঠুকে না,মৃত্যু ও হয় না। আনন্দ ভোজন করতে এসে দু:খের সাগরে বাসিয়ে গেল পিকনিক পার্টি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা