1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৬ মার্চ ২০২৩, ১১:৪৫ পূর্বাহ্ন

তজুমদ্দিনের মেঘনায় ফারহান -৫ লঞ্চের ধাক্কায় ৪ জেলে আহত। গুরতর ১ জনকে ঢাকায় প্রেরন

নির্বাহী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৮ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
ভোলার তজুমদ্দিনের চৌমুহনী  সংলগ্ন মেঘনায় এমবি ফারহান-৫ লঞ্চের ধাক্কায় জেলে নৌকা ডুবিতে ৪জেলে আহত হয়েছে। তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুস্থ করা হলেও একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী কামরুল জানান শনিবার বেলা সাড়ে তিনটার দিকে চৌমুহনী লঞ্চঘাট থেকে ফারহান -৫ ঘাটদিয়ে পিছনে গিয়ে সামনে যাওয়ার সময় সামনে থাকা একটি ছোট নৌকাকে ধাক্কা দিয়ে  ডুবিয়ে দিয়ে তারা চলে যায়। পরে পার্শ্ববর্তী জেলেরা এসে চারজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
ডুবে যাওয়া মাঝি রুবেল জানান, লঞ্চটি সরাসরি চালিয়ে আমাদের ডুবিয়ে দেয়। ধাক্কায় ফজলুল হকের মাথা ফেটে যায়,ডানহাত ছিড়ে যায়, রক্তাক্ত অবস্থা তাকে হাসপাতালে নেয়া হয়। এছাড়া আমি, নাসিম ও শান্ত পানিতে ডুবে ধাক্কা খেয়ে আহত হই।
চিকিৎসক শাহানা শারমিন জানান, লঞ্চের ধাক্কায় আহত ব্যক্তিকে সাড়ে চারটার দিকে হাসপালে আনা হয়েছে। ডানহাত ও মাথায় মারাত্মক জখম হয়েছে, তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলায় স্থানান্তর করা হয়েছে।
ফারহান-৫ লঞ্চের সুপারভাইজার নজরুল ইসলাম জানান, লঞ্চ টি ঘাট ছেড়ে পিছনে গেলে ছোট একটি নৌকার পাশে ধাক্কা লাগলে ডুবে যায়। পাশে থাকা জেলেরা তাদের উদ্ধার করে। ঘাট ইজারাদারের মাধ্যমে তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য লঞ্চ কর্তৃপক্ষ ঢাকায় আনার ব্যবস্থা গ্রহণ করেছেন।
তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ মাকসুদর রহমান মুরাদ জানান, লঞ্চের ধাক্কায় নৌকাডুবির ঘটনা শুনেছি। সবাই উদ্ধার হয়েছে। আহতদের হাসপাতাল আনা হয়েছে, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা