1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

প্রতিপক্ষ কে ঘায়েল করতে স্বাভাবিক মৃত্যু কে মার্ডার হিসেবে চালিয়ে দেওয়ার চেষ্টার অভিযোগ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৩ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা জেলার দৌলতখান উপজেলার বিচ্ছিন্ন চর মদনপুরে প্রতিপক্ষ কে ঘায়েল করতে স্বাভাবিক মৃত্যু কে মার্ডার হিসেবে চালিয়ে দেওয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

দৌলতখান উপজেলার ১নং মদনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চরমুন্সি গ্রামের মোঃ আমির হোসেন মাঝি শুক্রবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে হঠাৎ তিনি মাথা ঘুরে পরে যান,স্বজনরা তাকে হাসপাতালে এনে ভর্তি করে। ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩ তারিখে আমির হোসেন মাঝির সাথে ছালেম হাওলাদার এর সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটে। উক্ত ঘটনা সালেমা হাওলাদার এর চারজন ও আমির হোসেন হাসপাতালে ভর্তি হন। তার এক দিন পর আমির হোসেন সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড় পত্র নিয়ে বাড়ি চলে যান। যা পরে স্থানীয় ভাবে মীমাংসার তারিখ দেওয়া হয় আগামী ১১ তারিখ। দীর্ঘ ৬দিন সুস্থ সবল ভাবে চলাফেরা ও কাজকর্ম করেন। হঠাৎ করে তিনি আজ দুপুরে বুকের ব্যাথায় অসুস্থ হয়ে পড়লে তাকে তার স্বজনরা ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। কর্তব্যরত চিকিৎসক তার হার্ট অ্যাটাকের কারনে মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করে হাসপাতাল থেকে মৃত্যুর সার্টিফিকেট প্রদান করেন। তার এই স্বাবিক মৃত্যু কে একটি পক্ষ মাড়ার হিসেবে চালিয়ে দেওয়ার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। তাদের এই অপচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান স্থানীয় সচেতন মহল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা