1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা Learning from Dr Jemilah s leadership.Be open,be generous and create space for other leaders-Rezaul Karim Chowdhury ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার প্রবেশ টিকেট ১০ টাকা নেওয়ার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ সংলগ্ন নদী শাসনে বাপাউবোর প্রকৌশলী সাতক্ষীরায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ফকিরহাটে মাদকসহ মা-ছেলে আটক

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৮ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগার চাকুলী এলাকা থেকে মাদককারবারি বেগম আক্তার (৪০) ও তার ছেলে রাজন শিকারী (২০) কে আটক করেছে খুলনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিধপ্তরের বিভাগীয় গোয়েন্দার শাখার একটি দল। এসময় আটককৃতদের নিকট থেকে গাজা উদ্ধার করেছে।
ফকিরহাট মডেল থানা পুলিশ জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিধপ্তরের বিভাগয়ি গোয়েন্দার শাখার একটি দল চাকুলী এলাকায় অভিযান চালিয়ে মাদককারবারি মা-ছেলেকে আটক করে। এসময় আটককৃতদের নিকট থেকে ১০০ গ্রাম গাজা উদ্ধার করে। আটককৃত বেগম আক্তার চাকুলী গ্রামের ইকবাল শিকদারের স্ত্রী ও রাজন শিকারী ওই দম্পত্তির ছেলে।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন এ ব্যাপারে সংশ্লিষ্ট মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা