1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

ক্রীড়া কিশোর কিশোরীদের শারীরিক ও মানসিক স্বাস্থ্য সুস্থ রাখে

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০১ বার পঠিত

পটুয়াখালীঃ

পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম বলেছেন, করোনার প্রভাবে টানা দুবছর উম্মুক্ত ভাবে কোন ক্রীড়া প্রতিযোগিতা বা কোন অনুষ্ঠান হয়নি। এসময় সবাই ঘরবন্দী থাকায়, শারীরিক ও মানসিক স্বাস্থ্যে নেতিবাচক প্রভাব পরেছিলো, সে প্রভাব কাটানোর জন্য উপজেলা ও জেলা পর্যায়ে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতা ভূমিকা রাখছে।

বুধবার (৮ ফেব্রুয়ারী) সকালে কাজী আবুল কাসেম স্টেডিয়ামে জেলা প্রশাসন ও বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের যৌথ আয়োজনে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির জেলা প্রশাসক শরীফুল ইসলাম একথা বলেন।

জেলা প্রশাসক আরও বলেন, সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা নানন ধরনের মেলা, উৎসব ও প্রতিযোগিতা আয়োজন চলমান আছে। এসব অনুষ্ঠান কিশোর কিশোরীদের মাদক ও সামাজিক অপরাধ থেকে মুক্ত রাখতে ভূমিকা রাখে। বয়ঃসন্ধিকালীন সময়ে কিশোর কিশোরীদের সঠিক তথ্য ও বিকশিত হওয়ার সুযোগ না দিলে, তারা বিপদগামী ও ভূল পথে অগ্রসর হতে পারে। বর্তমান দেশব্যাপী শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা শারীরিক ও মানসিক সুস্থ রাখার পাশাপাশি মনবল বৃদ্ধিতেও ভূমিকা রাখছে।

অতিরিক্ত জেলা প্রশাসক হুমায়ন কবিরের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান এড হাফিজুর রহমান জেলা আওয়ামিলীগের সভাপতি কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান সহ স্থানীয় জনপ্রতিনিধি ও প্রতিযোগিতা সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

উপজেলা জেলা পর্যায়ে মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের নিয়ে জেলা পর্যায়ের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা