1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

ফকিরহাট সরকারি শেখ হাসিনা কারিগরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিদায় সংবর্ধনা

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট সরকারি শেখ হাসিনা কারিগরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ নীহার কান্তি ফৌজদারের অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অত্র কলেজের শেখ আবু নাসের একাডেমিক ভবনের মিলনায়নে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. মনোয়ার হোসেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, শিক্ষক, ও শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায় অতিথি অধ্যক্ষ নীহার কান্তি ফৌজদারকে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেষ্ট ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম ফকির, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ ফিরোজ আহম্মেদ, শেখ হেলাল উদ্দীন কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাশ, সরকারি ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভার:) দেবদুলাল বসু চম্পক, সাকিনা আজহার টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. মিজানুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপু, প্রতিষ্ঠাতা সদস্য শেখ নুর ইসলাম সোহেল আহম্মেদ, বিদ্যোৎসাহী সদস্য মেহেরুন্নেছা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অত্র কলেজের প্রভাষক শ্যামল কুমার সাহা।
সহকারী অধ্যাপক খন্দকার আল ফেসানী তরিকুল্লাহের সঞ্চালনায় আরো বক্তৃতা করেন প্রধান শিক্ষক (অব:) অসিম কুমার মজুমদার, সহকারী অধ্যাপক অঞ্জনা রানী পাল কুন্ডু, সহকারী অধ্যাপক মাসুদ হোসেন মুক্ত, শিরীণ হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কৃষ্ণ রায়, খান মাহমুদ আরিফুল হক, শিক্ষক উত্তম দে, শিক্ষার্থী জাকারিয়া মল্লিক প্রমূখ। মানপত্র পাঠ করেন শিক্ষার্থী মো. মুছার। এসময় বিভিন্ন শিক্ষক, অভিভাবক, কলেজ পরিচালনা পরিষদের সদস্যসহ শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ফকিরহাট শেখ হাসিনা কারিগরি মহাবিদ্যালয়টি ১৯৯৮ সালে প্রতিষ্ঠিত হয়। ১৫/০৫/২০০০ ইং সাল থেকে ০৯/০২/২০২৩ পর্যন্ত নীহার কান্তি ফৌজদার অধ্যক্ষের দায়িত্ব পালন করে আসছেন। তিনি দীর্ঘ এই ২৩ বছরে অনেক সুনাম অর্জন করেছেন। এরমধ্যে বিভিন্ন অবদানের জন্য তিনি বিভিন্ন পুরস্কারে ভ‚ষিত হয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা