1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

দুর্যোগের সময়ে শিশু সুরক্ষায় সরকারের গৃহিত পদক্ষেপ প্রশংসনীয়; সুইডিশ রাষ্ট্রদূত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১১ বার পঠিত

৭ ফেব্রুয়ারী ২০২২

পটুয়াখালীঃ দুর্যোগকালীন সময়ে উপকূলীয় অঞ্চলের শিশুদের সুরক্ষায় সরকারের গৃহিত পদক্ষেপের প্রশংসা করেছেন সুইডিশ রাষ্ট্রদূত সুইডিশ রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডে।

পটুয়াখালী জেলায় তিনদিনের সফরের দ্বিতীয় দিনে আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) বিকেলে পটুয়াখালীর মহিপুরে জেলা তথ্য অফিসের একটি সচেতনতামূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন সুইডিশ রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডে ও ইউনিসেফ বাংলাদেশের চীফ শেলডন ইয়েটসহ একটি উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল।

রাষ্ট্রদূত ও প্রতিনিধিদল মাল্টিমিডিয়া প্রজেক্টের মাধ্যমে স্থানীয় ঝুঁকি পূর্ণ নাগরিকদের নিয়ে সচেতনতামূলক অনুষ্ঠানে ডকুমেন্টারি প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন এবং শিক্ষার্থী ও স্থানীয়দের সাথে কথা বলেন।

মতবিনিময় কালে উপকূলীয় অঞ্চলের শিশুদের সুরক্ষায় সরকারের পদক্ষেপের প্রশংসা করে রাষ্ট্রদূত বলেন, আশ্রয়কেন্দ্র গুলো অধিকতর নিরাপদ ও সুরক্ষিত করতে সকলের কাজ করা উচিত। তার দেশ সব সময়ই বাংলাদেশের মানুষের পাশে ছিলো এবং থাকবে বলেও জানান তিনি।

এসময় সুইডিশ এ্যাম্বাসী ও ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি, জেলা তথ্য অফিসের উপপরিচালক অনিমেষ কান্তি হাওলাদার, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শাহ্ শোয়াইব মিয়া, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ ও পটুয়াখালী ইয়ুথ ফোরামের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা