1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

হরিণের মাংস জব্দ, আটক নেই কেউ!

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৩ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

চাঁদপাই রেঞ্জের পূর্ব সুন্দরবন থেকে ২০ কেজি হরিণের মাংস জব্দ করেছে বন বিভাগের সদস্যরা। এ সময় তারা কোনো চোরা শিকারীকে আটক করতে পারেনি।

রবিবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে চাঁদপাই রেঞ্জের ইসহাকের চিলা এলাকায় অভিযান চালিয়ে মাংসসহ ডিঙ্গি নৌকা ও হরিণ শিকারের ফাঁদ জব্দ করেছে বন বিভাগ। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি বনরক্ষীরা।

পূর্ব-সুন্দরবন চাঁদপাই রেঞ্জের জিউধরা স্টেশন কর্মকর্তা মোঃ শাহজাহান মোক্তাদির জানান, গোপন সংবাদের ভিত্তিতে জয়মনির ইসহাকের চিলা এলাকায় অভিযান চালিয়ে হরিণ শিকারের ফাঁদ ও ডিঙ্গি নৌকাসহ ২০ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়েছে। তবে বনরক্ষীদের উপস্থিতি টের পেয়ে চোরা শিকারিরা নৌকা ফেলে বনের ভেতর পালিয়ে যায়। পরে নৌকা তল্লাশি করে ২০ কেজি হরিণের মাংস জব্দ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা