1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

পিরোজপুরের মঠবাড়িয়ায় পালিত হয়েছে জাতীয় প্রতিবন্ধী দিবস

মোঃআসাদুজ্জামান(পিরোজপুর জেলা প্রতিনিধি)-
  • আপডেট সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ১৬০ বার পঠিত

পিরোজপুরের মঠবাড়িয়ার ধানীসাফা অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় প্রতিবন্ধী দিবস পালন করা হয়। আজ৩ ডিসেম্বর সকাল ১০ টায় জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে বিদ্যালয়ের হল রুমে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে এ দিবস পালিত হয়েছে। এ সময় ধানীসাফা ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং সমাজসেবক নাজমুল হকের সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা লিজা আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধানীসাফা অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আল মামুন রনি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আঃ রহমান আল নোমান, সহকারী শিক্ষক মোস্তফা মিয়া সহ শিক্ষার্থীদের অভিভাবকগন। এ সময় বক্তারা জাতীয় প্রতিবন্ধী দিবস সফল হোক সুন্দর হোক এই স্লোগানে বলেন সুবিধা বঞ্চিত প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা ও সেবা দেয়াই আমাদের মূল কাজ। তারা আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে তারই ধারাবাহিকতায় তার সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুলের নেতৃত্বে সকল প্রতিবন্ধী বিদ্যালয় এগিয়ে যাবে,শিক্ষার মান উন্নয়ন হবে,সকল প্রতিবন্ধীরা সুবিধা পাবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুবিধা বঞ্চিত শিক্ষার্থী ও প্রতিবন্ধী বিদ্যালয়ের সকল শিক্ষকদের প্রতি তার ভালোবাসা ও সু-দৃষ্টি থাকবে বলে আশা করেন। অনুষ্ঠান শেষ এ দোয়া মোনাজাত করেন মাওলানা ইব্রাহিম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা