1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:১১ অপরাহ্ন

আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৯ বার পঠিত

৫ ফেব্রুয়ারী ২০২৩।

পটুয়াখালীঃ শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, আ’লীগ সরকারের দল নয়, সরকারের দল হয়ে আ’লীগ দেশ পরিচালনা করছে বলেই কোভিড পরিস্থিতি ও রাশিয়া ইউক্রেন যুদ্ধ পরিস্থিতি মোকাবিলা করে শেখ হাসিনার নেতৃত্বে আমরা এখনও ভালো আছি।

প্রধানমন্ত্রীর যোগ্য লিডারশীপের তৃণমূল থেকে জাতীয় পর্যায়ে উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরের মর্যাদা দিয়েছেন। মানুষের অর্থনৈতিক সক্ষমতা বৃদ্ধি পেয়ে, সবাই সুযোগ পেলেই ঘুরতে বের হয়। তাই কুয়াকাটাসহ কোন পর্যটন স্পষ্টে জায়গা পাওয়া যায় না।

রোববার (৫ ফেব্রুয়ারী) সকালে পটুয়াখালী ডিসিস্কারে বিসিক উদ্যোক্তা মেলা ও ক্রেতা বিক্রেতা সম্মিলনের উদ্বোধনী অনুষ্ঠানের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আমরা গ্লোবাল ভিলেজে আছি, সবার সাথে তালমিলিয়ে চলতে হয়। অনেক কিছু আমদানি রপ্তানি করতে হয়। পায়রা বন্দরে গ্যাস সংযোগের বিষয়ে মন্ত্রী বলেন, স্থানীয় সমীক্ষা শেষে গ্যাসের মজুদের বিষয়ে জানার পরে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে, স্থানীয় ক্ষুদ্র ও কুটির শিল্পকে গতিশীল করতে সরকারের নানান পদক্ষেপ রয়েছে।

এসময় শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানা, স্থানীয় সংসদ সদস্য আসম ফিরোজ, শাহাজাদা সাজু ও কাজী কানিজ সুলতানা, জেলা প্রশাসক শরিফুল ইসলাম ও পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান এড হাফিজুর রহমান, বাংলাদেশ আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক এড আফজাল হোসেন, জেলা সভাপতি কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফসহ চেম্বার কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ব্যবসায়ী ও শিল্প উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা