1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

ভোলায় “স্বপ্নীল”এর সভাপতি সবুজ সম্পাদক রাহাত

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২৪ বার পঠিত

মোঃ আওলাদ হোসেন,দৌলতখান, ভোলা।

ভোলার সামাজিক সংগঠন ‘স্বপ্নীল সমাজ সেবা সংগঠন’ এর নবগঠিত কমিটিতে মোঃ সবুজ আলম’কে সভাপতি ও মোঃ রাহাত হোসেন’কে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এছাড়াও এস. এম. শাহীন আলম’কে সাংগঠনিক সম্পাদক করে ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সংগঠনটির ‘নির্বাহী পরিষদ’ এ কমিটি গঠন করেন। সংগঠনটির নির্বাহী পরিচালক সাজেদুল ইসলাম রাব্বি ও উপদেষ্টা নাদিম হোসেন খানের প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটিকে আরও গতিশীল করার লক্ষ্যে আগামী ১ বছর এই কমিটি সংগঠনটির দায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি এম. এইস. আওলাদ, মোঃ মিরাজ হোসাইন। যুগ্ম-সাধরণ সম্পাদক রাসেল মাহমুদ। সহ-সাংগঠনিক সম্পাদক তুষার ইমরান, আর. কে. মেহেদী হাসান। অর্থ সম্পাদক মোঃ নুর-ইসলাম সোহাগ, সহ-অর্থ সম্পাদক তানভীর হোসাইন। দপ্তর সম্পাদক হাবিব হাসান নাহিম, সহ-দপ্তর সম্পাদক এ. আর. আতিক। প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজিয়া সুলতানা রেবা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াজ মাহমুদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অর্ণব আহমেদ জাবেদ। কার্য-নির্বাহী সদস্য আফজল আহমেদ সজল, নাদিরা আক্তার, শাহারা আক্তার ইকরা, এম. এ. লুভাবা, রাবেয়া ইসলাম রুহি।

সংগঠনের নির্বাহী পরিচালক সাজেদুল ইসলাম রাব্বি বলেন, ‘সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে আমরা নিরলস পরিশ্রম করে যাচ্ছি। এছাড়াও তরুন নেতৃত্ব তৈরি ও দক্ষতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছি।
এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে।’

সংগঠনটি আর্থিক অভাবের কারণে ঝড়ে পড়া শিক্ষার্থীদের লেখাপড়ার দায়িত্ব সহ কর্মসংস্থান তৈরিতে সহায়তা করে যাচ্ছে। সম্মিলিত সাহায্য দানে সংগঠনটি এগিয়ে যাবে মানব কল্যাণে এমন আশাব্যক্ত করেন সংগঠনটির নতুন দায়িত্বশীলরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা