1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়নে গর্বিত বাংলাদেশ-আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি

Mobersher Alom Nisat চরফ্যাসন প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১৯৬ বার পঠিত
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়নে গর্বিত বাংলাদেশ। দেশ ও মানুষের ভাগ্যন্নোয়নে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের যত কিছু সাফল্য এসেছে তাঁর হাত ধরে। উন্নয়নমূখী অর্থনীতির সাফল্যে শেখ হাসিনা বিশ্বের বিস্ময় দেখিয়েছেন।
বৈশ্বিক মহামারির মধ্যেও প্রবৃদ্ধি অর্জনে প্রতিবেশি দেশগুলোর চেয়ে এগিয়ে বাংলাদেশ। টেকসই উন্নয়নে বাংলাদেশের অর্জনের জন্য জননেত্রী শেখ হাসিনা এসডিজি প্রোগ্রেস এওয়ার্ড সাফল্যের মুকুট প্রাপ্তিতে গর্বিত বাংলাদেশ। বুধবার দুপুরে ভোলার চরফ্যাশন ঈদগাহ মাঠে বাংলাদেশ জমিয়াতুল মোদারর্রেছিন চরফ্যাসন উপজেলা শাখার নব নির্বাচিত কমিটির অভিষেক ও এমপি জ্যাকবকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।
অধ্যাপক কামরুজ্জামানের সঞ্চালনায় সভাপতি অধ্যক্ষ মাওলানা মুঈনুদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মোঃ মোরশেদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, জমিয়াতুল মোদার্রেছিনের জেলা সভাপতি মাওলানা আব্দুল খালেক, সম্পাদক মাওলানা মোবাশ্বিরুল হক নাঈম।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা