1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়নে গর্বিত বাংলাদেশ-আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি

Mobersher Alom Nisat চরফ্যাসন প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৯৪ বার পঠিত
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়নে গর্বিত বাংলাদেশ। দেশ ও মানুষের ভাগ্যন্নোয়নে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের যত কিছু সাফল্য এসেছে তাঁর হাত ধরে। উন্নয়নমূখী অর্থনীতির সাফল্যে শেখ হাসিনা বিশ্বের বিস্ময় দেখিয়েছেন।
বৈশ্বিক মহামারির মধ্যেও প্রবৃদ্ধি অর্জনে প্রতিবেশি দেশগুলোর চেয়ে এগিয়ে বাংলাদেশ। টেকসই উন্নয়নে বাংলাদেশের অর্জনের জন্য জননেত্রী শেখ হাসিনা এসডিজি প্রোগ্রেস এওয়ার্ড সাফল্যের মুকুট প্রাপ্তিতে গর্বিত বাংলাদেশ। বুধবার দুপুরে ভোলার চরফ্যাশন ঈদগাহ মাঠে বাংলাদেশ জমিয়াতুল মোদারর্রেছিন চরফ্যাসন উপজেলা শাখার নব নির্বাচিত কমিটির অভিষেক ও এমপি জ্যাকবকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।
অধ্যাপক কামরুজ্জামানের সঞ্চালনায় সভাপতি অধ্যক্ষ মাওলানা মুঈনুদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মোঃ মোরশেদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, জমিয়াতুল মোদার্রেছিনের জেলা সভাপতি মাওলানা আব্দুল খালেক, সম্পাদক মাওলানা মোবাশ্বিরুল হক নাঈম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা