1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

উন্নয়নের সাথে বয়োজ্যেষ্ঠদের সামাজিক নিরাপত্তায় কাজ করছে সরকার।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩
  • ৮৭ বার পঠিত

২৬ জানুয়ারী ২০২৩

পটুয়াখালীঃ পটুয়াখালী জেলা আওয়ামী লীগ নেতা ও সিনিয়র সিটিজেন এসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমদ মৃধা বলেছেন, আওয়ামীলীগ সরকার দেশের অবকাঠামো ও অর্থনৈতিক উন্নয়নের সাথে বয়োজ্যেষ্ঠ নাগরিকদের জন্য সামাজিক নিরাপত্তায় কাজ করছে। তাদের নিরাপত্তা ও সুরক্ষা বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করেছেন। আবাসন সুবিধা থেকে শুরু করে ভাতা ও বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

শেখ হাসিনা সব সময় বড়দের সম্মান ও শ্রদ্ধার মাধ্যমে দেশ পরিচালনা করছেন। সব সময়ে বয়োজ্যেষ্ঠদের থেকে পরামর্শ নিয়ে বড় বড় সিদ্ধান্ত গ্রহণ করেন।

বৃহস্পতিবার সকালে এফপিএবি মিলনায়তনে সিনিয়র সিটিজেনদের মিলন মেলা ও কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

সিনিয়র সিটিজেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এসোসিয়েশনের সদস্যরা বক্তব্য রাখেন।

এসম জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অসীম মৃধা, সাংবাদিক জালাল আহমেদ, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, বাংলা টেলিভিশনের ইসরাত হোসেন লিটন, শফিকুল ইসলাম সুমনসহ
সিনিয়র সিটিজেন এসোসিয়েশন, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা – কর্মচারী কল্যাণ সমিতি এবং প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠানের সদস্যরা, উপস্থিত ছিলেন।
##

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা