1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

ফকিরহাট ও মোল্লাহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-১৪

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ২২২ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট ও মোল্লাহাট পৃথক সদক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এসময় আরো ১৪জন আহত হয়েছে।
পুলিশ জানায়, বুধবার (২৫ জানুয়ারি) বিকেল ৩টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের কাটাখালী এলাকা থেকে মটরসাইকেল চালক সুজয় বিশ্বাস খুলনার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্যাংকলরির সাথে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়েন মাটরসাইকেল চালক। কাটাখালী হাইওয়ে পুলিশ তাকে দ্রুত উপজেলঅ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন। সুজয় বিশ্বাস খুলনার দিঘলিয়া উপজেলার আমবাড়িয়া গ্রামের অনুকুল বিশ্বাসের ছেলে।
কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন ঘাতট ট্যাংকলরি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহযোগি পালিয়ে গেছে।
অপরদিকে, মোল্লাহাটে যাত্রীবাহী ফালগুনী পরিবহন ও রুপসী বাংলা পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এসময় ১৪জন আহত হয়েছে।
বুধবার (২৫ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টার সময় উপজেলার সুড়িগাতী সরকারী পুকুর এলাকায় খুলনা-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত ব্যক্তির নাম রুবেল (২৬) তার বাড়ি নাটরের লালপুর উপজেলার উদানপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহতরা হলেন সিরাজুল ইসলাম (৩০), পারভীন বেগম(৪০), সাইফুল ইসলাম বাকিদের নাম পাওয়া যায়নি। আহতদের ফকিরহাট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মেহেদী হাসান জানান, সকাল সাড়ে ১০টার সময় মোল্লাহাটের সুড়িগাতী সরকারী পুকুর এলাকায় যাত্রীবাহী ঢাকা গামী ফাল্গুনী পরিবহন ও খুলনা গামী রূপসী বাংলা পরিবহনের সাথে ওভার টেকিং এর সময় মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১৫ জন আহত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফকির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে রুবেল নামে একজন মারা যায়। গুরুত্বর আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস দুটিকে জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা