1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা নতুন কমিটি ভোলায়

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩
  • ৯৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার ॥
বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক অনুমোদিত জাতীয় শিশু-কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার ভোলা জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।
এতে নারী নেত্রী খাদিজা আকতার স্বপ্নাকে সভাপতি ও সাংবাদিক আদিল হোসেন তপুকে সাধারণ সম্পাদক করা ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মিয়া মনসফ ও সাধারন সম্পাদক ইয়াছিন মোহাম্মদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন করে এ কমিটি ঘোষণা করেন। আগামী দুই বছর জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়। আগামী এক মাসের মধ্যে তাদের পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি রেহানা ফেরদৌস, সহ-সভাপতি শারমিন জাহান শ্যামলী, গালিব ইবনে ফেরদৌস, নাজমুল হুদা মিঠু, যুগ্ম-সাধারণ সম্পাদক আসিফ মাহামুদ মার্সেল, আল-আমিন মুন্না, রোজিনা ইয়াসমিন তন্নী, সাংগঠনিক সম্পাদক ইভান তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক ফাহিম খন্দকার রাকিব, জাকারিয়া হোসেন অমি, মাশরুর মাহামুদ নিলয়, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ নোমান, দপ্তর সম্পাদক জয়ন্ত দে, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পলাশ জফরী, ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমতিয়াজ আহমেদ মাসুক, প্রচার সম্পাদক ইমতিয়াজুর রহমান, কার্যনিবাহী সদস্য পলাশ চ্যাটার্জী, আরিফ হোসেন লিটন, আশীষ সাহা, জয়া গাঙ্গলী, আনোয়ার রাব্বি, সাবরিনা আক্তার বর্ষা, সাকিলা জাহান, মেঘলা জাহান, বিধান চন্দ্র দে, মোকাম্মেল মিশু, শাহাবুদ্দিন অভি, আল-আমিনসহ আরো অনেকে।
জাতীয় শিশু-কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক আদিল হোসেন তপু বলেন, বঙ্গবন্ধুর আদর্শের ধারা নতুন প্রজন্মের শিশু-কিশোরদের মধ্যে সাংস্কৃতিক, ক্রীড়া ও শিক্ষা বিষয়ক কার্যক্রমের মাধমে তুলে ধরবে এই সংগঠনটি। সেই প্রত্যয় নিয়েই মূলত সংগঠনটির যাত্রা।
এছাড়াও এই সংগঠন জাতির পিতার জন্মদিন, শেখ রাসেলের জন্মদিন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের অনুষ্ঠান পালন করেন।
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক অনুমোদিত একটি সংগঠন। আমাদের কেন্দ্রীয় সব অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং প্রধানমন্ত্রীর আইটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা উপস্থিত থাকেন। এজন্য সংগঠনটি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা আমরা কামনা করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা